Breaking News
Home / আন্তর্জাতিক / আল্লাহর চেয়ে বড় শিল্পী আর কেউ নেই: শোয়েব

আল্লাহর চেয়ে বড় শিল্পী আর কেউ নেই: শোয়েব

Spread the love

প্রকৃতি কতই না সুন্দর। কী অপরূপ। এই ফুলটিই জ্বলন্ত প্রমাণ। প্রথম দেখাতেই মন জুড়িয়ে যায়। এই ফুলের স্নিগ্ধতা বিষণ্ণ মনকে আনন্দে ভরে দিতে পারে!

ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির বোলার শোয়েব আখতার গত সোমবার নিজের ভেরিফায়েড পেজে নয়নাভিরাম একটি ফুলের ছবি পোস্ট করেন। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, ‘আল্লাহই সবচেয়ে বড় শিল্পী এবং সর্বশক্তিমান। তিনি প্রতিটি জিনিসকে অপরূপ সুন্দর করে সৃষ্টি করেছেন। তার প্রশংসা না করে উপায় নেই।’

ফুলের এই ছবিটি দেখে শোয়েবের মতো মুগ্ধ তার ভক্তরাও। তার আলোচিত ওই টুইটের প্রতিক্রিয়ায় ভারত, পাকিস্তানসহ বিভিন্ন দেশের মানুষ শোয়েব আখতারের প্রশংসা করেছেন।

নয়াদিল্লির সৈয়দ ইনতেখাব উল হক নামে একজন লেখেন, মাশাআল্লাহ।

এমন সুন্দর একটি ফুলের ছবি পোস্ট করার জন্য শোয়েব বুজদার নামে একজন লেখেন, ‘শোয়েব ভাই আই লাভ ইউ’।

তাফহিমা রহমান নামে একজন লেখেন, ‘মাশাআল্লাহ, দুনিয়াবি জীবন নিয়ে ব্যস্ত থাকা সত্ত্বেও আপনি সর্বশক্তিমান আল্লাহর প্রশংসা করেছেন। আল্লাহ বেহশত নসিব করুন’।

পাকিস্তানের হয়ে ১৯৯৭ সাল থেকে ২০১১ পর্যন্ত ক্রিকেট খেলেন শোয়েব আখতার। সময়ের অন্যতম সেরা পেস বোলার ছিলেন এই কিংবদন্তি। তার বোলিংয়ের সামনে বিশ্বের নামিদামি ব্যাটসম্যানরাও রীতিমতো কাঁপাকাঁপি করত।

পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট ম্যাচ খেলে ১৭৮ উইকেট শিকার করেন শোয়েব আখতার। ওয়ানডে ক্রিকেটে ১৬৩ ম্যাচে শিকার করেন ২৪৭ উইকেট। আর টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে ১৫ ম্যাচে শিকার করেন ১৯ উইকেট।

ক্রিকেট থেকে অবসরে যাওয়ার পর থেকেই ধারাভাষ্যকার হিসেবে কাজ করে যাচ্ছেন শোয়েব আখতার।

Check Also

বিশ্বের সবচেয়ে সুন্দর আর ‘হট’ যে ৬ দেশের মেয়েরা!

Spread the loveসৌন্দর্যের নির্দিষ্ট কোনও সংজ্ঞা নেই৷ এরপরও সৌন্দর্যের কিছু মানদণ্ড ঠিক করে বিশ্বের সেরা …